রাঙামাটির দুঃস্থ নারীদের মাঝে গাভী ও গাছের চারা বিতরণ

120

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি জেলার দুস্থ নারীদের মাঝে গাভী ও ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালের অর্থায়নে এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় বুধবার সকাল ১১টায় জেলা পরিষদ রেস্ট হাউজ প্রাঙ্গনে দুস্থ নারীদের মাঝে গাভী ও ফলজ গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো: মুছা মাতব্বরের সভাপতিত্বে অনুষ্ঠিত গাভী ও চারা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য ঝর্ণা খীসা, বিপুল ত্রিপুরা বুলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: শাওয়াল উদ্দিন, সদস্য আশীষ কুমার চাকমা নব, জেলা কৃষকলীগের সভাপতি মো: জাহিদ আকতার, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মনসুর আহম্মেদ মান্না, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: সাইফুল আলম রাশেদ, যুগ্ম-সম্পাদক সুলতান মাহামুদ চৌধুরী বাপ্পা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পৌরসভা এলাকার ৪জন ও ৬ ইউনিয়নের ৬জন দুস্থ নারীর মাঝে ১০টি গরু এবং ১৫০টি পরিবারের মাঝে ২৩টি করে (১০টি মেহগনি, ৫টি আম, ৫টি মাল্টা, ২টি নারিকেল ও ১টি তাল) গাছের চারা মিলে মোট- ৩হাজার ৪শত ৫০টি গাছের চারা বিতরণ করা হয়।