রাঙামাটি চেম্বার অব কমার্সের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

142

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র (২০২৩ থেকে ২০২৫) দুই বছর মেয়াদে কার্যনির্বাহী কামিটির সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে আবারো মোঃ আবদুল ওয়াদুদ, সিনিয়র সহ-সভাপতি পদে মো. মনসুর আলী ও সহ-সভাপতি পদে মোঃ আলী বাবর নির্বাচিত হন এবং পরিচালক পদে কার্যনির্বাহী কমিটির মোট ১৭ (সতের) জন নির্বাচিত হন। সর্বমোট ২০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নবনির্বাচিত সভাপতি আবদুল ওয়াদুদ প্রতিদ্বন্ধী প্রার্থী উসাং মং কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং নবনির্বাচিত সিঃ সহ-সভাপতি জনাব মনসুর আলী প্রতিদ্বন্ধী প্রার্থী মোঃ হারুনুর রশীদ মাতব্বর কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, অন্যান্য নির্বাচিত পরিচালকরা এসময় উপস্থিত ছিলেন।

নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন মোস্তফা কামাল উদ্দিন আহমেদ, প্রধান নির্বাচনী কর্মকর্তা, মোঃ মাহফুজুর রহমান, সহকারি নির্বাচনী কর্মকর্তা সমরেশ দেওয়ান, সহকারি নির্বাচন কমিশনের সচিব মু. শাব্বির আহম্মদ।
এসময় নির্বাচন পর্যবেক্ষণ করতে রাঙামাটি পৌরসভার মেয়র জনাব আকবর হোসেন চৌধুরী, বনরূপা বাজার ব্যবসায়ী কল্যাষ সমবায় সমিতি লিঃ এর সভাপতি আবু সৈয়দ, তবলছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ আবু নাছের, রেড ক্রিসেন্ট সোসাইটি, রাঙামাটি ইউনিটের সেক্রেটারী মাহফুজুর রহমান ও বিভিন্ন গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে নবনির্বাচিত সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি, পরিচালকবৃন্দসহ নির্বাচনে অংশ নেওয়া সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি এবং গাউসিয়া কমিটি বাংলাদে, রাঙামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আবু সৈয়দ।