রাঙামাটি জেলা কার-মাইক্রো চালক শ্রমিক ইউনিয়নের নতুন অফিস উদ্বোধন

582

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটি জেলা কার-মাইক্রো চালক শ্রমিক ইউনিয়নের নতুন অফিসের শুভ সূচনা হয়েছে।  রোববার বিকেলে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এই অফিস উদ্বোধন করেন।

রাঙামাটিতে সংগঠনটি প্রতিষ্ঠার দীর্ঘ ৩০ বছর পর নিজস্ব জায়গায় অফিস স্থাপন করতে পেরে আনন্দিত এই সমিতির সদস্যরা।রাঙামাটি শহরের প্রান্তে রূপনগর টিভি সেন্টার সংলগ্ন এলকায় স্থাপন করা কার মাইক্রো সমিতির অফিস উদ্বোধন ঘিরে আয়োজন করা হয় সংক্ষিপ্ত আলোচনা সভা।

প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা সদস্যদের দাবির প্রেক্ষিতে উন্নয়নবোর্ডের অর্থায়নে এবং দূর দুরান্ত থেকে আসা চালকদের সুবিধার্থে স্বল্প খরচে বিশ্রাম নেওয়ার ব্যবস্থাসহ একটি পাকা অফিস কাম কমিউনিটি সেন্টার নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী পার্বত্য অঞ্চলের দুর্গম ও পিছিয়ে পড়া জনগোষ্ঠির উন্নয়নে কাজ করার জন্য আমাকে যে দায়িত্ব প্রদান করেছেন আমি তার সৎব্যবহারের চেষ্টা করবো। আমি দায়িত্বে থাকাকালীন প্রান্তিক জনগোষ্ঠী এবং মেহনতি মানুষের উন্নয়নে কাজ করে যাওয়ার চেষ্টা অব্যাহত রাখবো।

ইউনিয়নের সভাপতি মো. ইসমাইল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দীন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দৈনিক রাঙামাটি পত্রিকার প্রকাশক জাহাঙ্গীর কামাল, তিনি বক্তব্যে সমিতিকে ৭ শতক জমি প্রদানের বিষয়টি উল্লেখ করে বলেন, আমরা আশাকরি মাইক্রো চালকরা এই ভূমি ঘিরে তাদের ঐক্য আরো সুদৃঢ় করবে।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন- রাঙামাটি জেলা কার-মাইক্রো চালক শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা সাংবাদিক এসএম শামসুল আলম। অন্যান্যের মধ্যে সংগঠনটির সদস্য ও সাপছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য রিটন বড়ুয়া, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি এটিএম হাসমত উল্লাহ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য ও নানিয়ারচর ২নং ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বাপ্পী চাকমা, রাঙামাটি জেলা কার-মাইক্রো চালক শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি নূর আলম, যুগ্ম-সম্পাদক স্বপন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, অর্থ সম্পাদক দিদারুল আলম, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক উজ্জল নাথ, লাইন সম্পাদক টিপন দাশ, সদস্য নিপ্পন ত্রিপুরা সহ ২শতাধিক চালক শ্রমিক উপস্থিত ছিলেন।