রেড ক্রিসেন্ট রাঙামাটি ইউনিটের নির্বাচনে সেক্রেটারি মাহফুজ

364

॥ মাসুদ পারবেজ নির্জন ॥
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি জেলা ইউনিটের ত্রিবার্ষিক  নির্বাচনে সাধারণ সম্পাদক পদে একমাত্র প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম মুন্না’কে হারিয়ে  বিজয়ী  হয়েছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. মাহফুজুর রহমান। তিনি ৬৪৩ ভোট পেয়েছেন পুনরায় নির্বাচিত হন। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বী থাকায় শুধুমাত্র সাধারণ সম্পাদক ও পাঁচটি কার্য নির্বাহী সদস্য পদে নির্বাচন অনষ্ঠিত হয়। অবশিষ্ট পদগুলোতে আগেই বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত। বিনা প্রতিদ্বন্দ্বীতায় সহ সভাপতি হন রফিক আহমেদ তালুকদার।

কার্যনির্বাহী সদস্য পদে সুলতান মাহমুদ চৌধুরী ৫৭০, সাওয়াল উদ্দিন ৪৯৮, মোঃ মনিরুল ইসলাম ৪১৪, আশীষ দাশগুপ্ত ৩৮৫ ও এনএম জাহাঙ্গীর ৩৬৩ ভোট পেয়ে  বিজয়ী  হয়েছেন।অন্যদিকে মো. কামাল উদ্দিন ২৬১, মো. জসিম উদ্দিন ১৮৬ ও মোহাম্মদ সোলায়মান ২৩৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সদস্য পদে পাঁচজন ও সেক্রেটারি পদে নির্বাচিত মাহফুজুর রহমান রাঙামাটি জেলা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলেন। এই নির্বাচনের মধ্য দিয়ে  রেড ক্রিসেন্টের নির্বাচনেও আওয়ামীলীগ প্যানেলের বড় ব্যবধানে নির্বাচিত হয়েছ।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল দশটায় রাঙামাটি জেলা শহরের শহীদ আব্দুল আলী একাডেমি বিদ্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল চারটায়। সন্ধ্যায় ভোট গগনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করে নির্বাচন পরিচালনা কমিটি।নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ছিলেন, রাঙামাটি পৌরসভার প্রাক্তন মেয়র মো. হাবিবুর রহমান।