লংগদুতে ইউপি নির্বাচন ঘিরে প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা

346

॥ লংগদু প্রতিনিধি ॥
রাঙামাটির লংগদু উপজেলার আগামী ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে মাইনীমুখ বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারী) দুপুর ১২টার সময় মাইনীমুখ বাজারে লংগদু উপজেলার সকল ইউপির চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্য প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা করে লংগদু থানা পুলিশ।

সভায় লংগদু থানার অফিসার ইনচার্জ আরিফুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদা বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, সহকারী পুলিশ সুপার বাঘাইছড়ি সার্কেল আব্দুল আওয়াল চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগমসহ উপজেলার সকল চেয়ারম্যান, মেম্বার প্রার্থী ও জনসাধারণ।

এসময় পুলিশ সুপার মাহমুদা বেগম বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করলে তাৎক্ষণিক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমরা আপনাদের সহযোগিতা চাই। আপনাদের সমস্যা হলে আমাদের জানান আমরা ব্যবস্থা নিবো। নির্বাচনে যথেষ্ট সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী উপস্থিতি থাকবে বলেও জানান তিনি।