শতাধিক শিশুর মাঝে ভিবিডি রাঙ্গামাটির মৌসুমি ফল বিতরণ

426

|| সংবাদ বিজ্ঞপ্তি |

শিশুদের মাঝে ফলের পুষ্টি পৌছাতে ভিবিডি রাঙামাটি কর্তৃক আয়োজিত ” শিশুদের সাথে ফলোৎসব ” নামক ইভেন্টের মাধ্যমে রাঙামাটি শহরের পোড়া পাহাড়, মেম্বার কলোনি এবং ইসলামপুর এলাকায় ১০৯ জন শিশুর মাঝে ফল বিতরণ করা হয়েছে।

মূলত ফলের ভরা মৌসুমে মৌসুমি ফল গ্রহণের মাধ্যমে অস্বচ্ছল পরিবারের শিশুদের মাঝে ফলের পুষ্টি পৌঁছানোর ক্ষুদ্র প্রচেষ্টার থেকে আমরা উক্ত ইভেন্টটি সম্পন্ন করা হয়েছে। শিশুদের মাঝে ফল বিতরণের পূর্বে ভিবিডি রাঙামাটির সাবেক সাধারণ সম্পাদক ও রাঙামাটি মেডিকেল কলেজ শিক্ষার্থী ইরফান বিন কায়েস এবং প্রসেনজিৎ পাল উপস্থিত শিশুদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মানসম্মত খাবার সম্মতভাবে খাবারের বিষয়ে সচেতন করেন এবং পরবর্তীতে একটি কুইজ পর্ব হয় এবং কুইজে বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়।

ইভেন্ট লিডার মেরিয়ান তঞ্চঙ্গ্যা বলেন উক্ত ইভেন্টির মাধ্যমে আমরা আমাদের সাধ্যমত শতাধিক পরিবারের শিশুদের ফলমূল বিতরণ করেছি। সমাজের ধনাঢ্য ব্যাক্তিগণ প্রত্যেকেই যদি নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসেন তাহলে ফলের এই মৌসুমে প্রতিটি সুবিধাবঞ্চিত শিশুর পুষ্টির চাহিদা নিশ্চিত হবে। শিশুদের মুখে হাসি দেখে সব ধরনের ক্লান্তি মুছে গেছে বলে জানান ইভেন্টে অংশগ্রহণকারী ভলান্টিয়ারগণ।