স্বর্ণটিলাবাসীর দাবী বাস্তবায়নে আন্তরিক মেয়র

448
সাজিদ বিন জাহিদ
স্বর্ণটিলা জামে মসজিদ সংলগ্ন রাস্তার অস্থায়ী সড়কের মেরামত কাজ শুরু করেছে রাঙামাটি পৌরসভা। রাঙামাটি পৌরসভার ৫ নং ওয়ার্ডের অন্তর্গত রাস্তাটি নিয়ে জনমনে তৈরী হয়েছিলো নানান উৎকন্ঠা। আজ সকালে পৌর মেয়রের উদ্যোগে এলাকাবাসীর বহুদিনের দাবী বাস্তবায়িত হলো। বহুকাল ধরে বেহাল অবস্থায় পরে থাকা রাস্তাটি মরণফাঁদে পরিণত হয়েছিলো। বর্ষার আগেই রাস্তাটির মেরামত বা যেকোন অস্থায়ী সমাধানের ব্যাপারে জোরালো দাবী রেখে আসছিলেন এলাকাবাসী। নগরপিতার উপর এলাকাবাসীর আস্থার পরিপূর্ণ মর্যাদা রেখেছেন দ্বিতীয় মেয়াদে রাঙামাটি পৌরসভার নির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী। 
তবলছড়ি বাজার থেকে আসামবস্তি ও স্বর্ণটিলা যাবার জন্য আপাতত বিকল্প কোন রাস্তা না থাকায় এই পথেই যান চলাচল করছে নিয়মিত। ব্যস্ত সড়কটি তাই ভয়াবহ রুপ নিয়েছিলো নিয়মিত মধ্যম ও ভারী যানবাহনের চাপে। অস্থায়ী সংস্কার এর মধ্যে দিয়ে হলেও বড় যেকোন দুর্ঘটনা অনেকটাই এড়ানো যাবে। এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন পৌরসভার এই আন্তরিক ও যুগোপযোগী সিদ্ধান্তে। জনগণের প্রতিনিধি হিসেবে আকবর হোসেন তাঁর “আকবর দ্যা গ্রেট” তকমার যথার্থতারই প্রমাণ রেখেছেন।
উল্লেখ্য, ১১ তারিখ পত্রিকায় প্রকাশিত সংবাদের পর বিষয়টির প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছেন পৌর মেয়র। ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর বাচিং মারমা ও ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্মলা দেওয়ান এই ব্যাপারে মেয়রকে অবহিত করেন।