স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্টঃ ৪র্থ খেলায় বিজয়ী হাটহাজারী

461

|| ক্রীড়া প্রতিবেদক ||

স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্টের ৪র্থ খেলায় রমেশ স্মৃতিকে ৩-২ গোলে হারিয়ে জয় দিয়ে টুর্ণামেন্টে যাত্রা শুরু করেছে হাটহাজারী খেলোয়াড় সমিতি।

শুক্রবার বিকেলে শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় প্রথমার্ধে রমেশ স্মৃতির রক্ষণ ভাগকে ব্যতিব্যস্ত করে রাখে হাটহাজারী খেলোয়াড় সমিতি। ১৪মিনিটে মাথায় ১৩নং জার্সিধারী খেলোয়াড় বেলাল, ২০ মিনিটে আবারো বেলাল এবং ২৮ মিনিটে ৩নং জার্সিধারী খেলোয়াড় ইমন গোল করে ০৩-০ ব্যবধান রেখে বিরতিতে যায় উভয় দল। দ্বিতীয়ার্ধে রমেশ স্মৃতি ঘুরে দাড়ানোর চেষ্টা করে ৫৩ মিনিটে ১১নং জার্সিধারী খেলোয়াড় রিয়াদ এবং ৫৫ মিনিটে ৭নং জার্সিধারী খেলোয়াড় রানার গোলে ম্যাচে সমতায় ফেরার আপ্রাণ চেষ্টা করে রমেশ স্মৃতি। বেশ কয়েকবার গোলের সুযোগ পেয়েও কাজের কাজটি করতে পারেনি রমেশ স্মৃতির খেলোয়াড়রা একেবারে শেষ বাঁশি বাজানোর পূর্বে সূর্বণ সুযোগ হাতছাড়া করে অর্নব মল্লিক।

পরে ৩-২ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে হাটহাজারী খেলোয়াড় সমিতি। পরে বিশিষ্ট সমাজ সেবক সলিম উল্লাহ সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাটহাজারীর বেলালের হাতে সেরা খেলোয়াড়ের পুরস্কার তুলে দেন। এসময় টুর্ণামেন্ট পরিচালনার কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।