হিলফুল ফুযুল তরুণ সংঘের নেতৃত্বে শফিক-মোস্তফা

625

॥ স্টাফ রিপোর্টার ॥

রিজার্ভ বাজারস্থ দুপুরে হিলফুল ফুযুল ইবাদতখানা ও ফোরকানিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির আওতাধীন হিলফুল ফুযুল তরুণ সংঘে শফিকুল ইসলাম শাহীন কে সভাপতি ও মোস্তফা আলম কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ৩বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার দুপুরে হিলফুল ফুযুল ইবাদতখানা ও ফোরকানিয়া মাদ্রাাসায় প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি নুরুল কবির বাচার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দীনের সঞ্চালনায় সহ-সভাপতি জামাল উদ্দীন, কোষাধ্যক্ষ জালাল আহমেদ উপস্থিত থেকে সকলের সম্মতিতে এ কমিটি গঠন করেন।

কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি শফিকুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী, সহ-সভাপতি মিজানুর রহমান মুন্না, আরজু রহমান, সাধারণ সম্পাদক মোস্তফা আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহেদুল আলম রানা, মো. মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক হোসাইন মোহাম্মদ ডাবলু, সহ-সাংগঠনিক সম্পাদক তুষার নূর, কোষাধ্যক্ষ আবু মুছা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সেকান্দার বাদশা, দপ্তর সম্পাদক আব্দুল আহাদ, ক্রীড়া সম্পাদক মো. জসীম, সমাজ কল্যাণ সম্পাদক ইরফান ইবনে রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ মোহাম্মদ কফিল, সিনিয়র সদস্য- মোজাম্মেল হক রাজু, মাসুদ রানা রুবেল, ইব্রাহীম রনি, সুলতান টিপু, মো. উসমান, জুবায়ের হোসেন আরমান।