১যুগ পর মাঠে ফিরেছে রংধনু স্পোর্টিং ক্লাব

671

॥ স্টাফ রিপোর্টার ॥
৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আলমের পৃষ্ঠপোষকতায় দীর্ঘ ১ যুগ পর আবারো মাঠে ফিরেছে সিও অফিস- শাহ আমানত পাড়ার রংধনু স্পোর্টিং ক্লাব।

বুধবার বিকেলে রোজ স্পোর্টিং ক্লাব আয়োজিত শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট’২১ এ বি ইয়াং ওয়ারিয়ার্সের সাথে ম্যাচ দিয়ে দীর্ঘ ১ যুগ পর মাঠে নেমেছে ক্লাবটি।

খেলা চলাকালীন সময়ে খেলোয়ারদের উৎসাহ দিতে মাঠে উপস্থিত ছিলেন- ক্লাবটির প্রধান পৃষ্ঠপোষক মো. নুরুল আলম, সিনিয়র খেলোয়ার সুজন মাহমুদ, রফিক, মাহামুদুল হাসান জুয়েল, মেহেদী হাসান প্রমূখ।

এবিষয়ে ক্লাবটির প্রধান পৃষ্ঠপোষক ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম বলেন- দীর্ঘদিন যাবৎ ক্লাবের কার্যক্রম বন্ধ ছিল। এলাকার শিশু কিশোররা যাতে খেলোধুলার প্রতি আগ্রহী করে তোলা সহ তারা যাতে মোবাইলে গেইম খেলা ও অন্যান্য দিকে না গিয়ে যাতে খেলাধুলায় মনোনিবেশ করে তাই আমি এই উদ্যোগ নিয়েছি।

এ উদ্যোগ নেওয়ার পর আমি এলাকার শিশু কিশোরদের ব্যাপক সাড়া পাচ্ছি। আগামীতেও আমি এ কার্যক্রম অব্যাহত রাখব এবং ছেলেদের খেলাধুলার ক্ষেত্রে যত প্রকার সাহায্য-সহযোগিতার দরকার পড়বে আমি তার ব্যবস্থা করব। তিনি খেলাধুলার বিষয়ে এলাকার সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।