কাপ্তাইয়ে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণে পুলিশ সুপার

376

|| কাপ্তাই প্রতিনিধি ||

রাঙামাটির কাপ্তাই উপজেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করেছেন পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন। সোমবার (০৫ জুলাই) সকালে তিনি কাপ্তাইয়ের বড়ইছড়ি সদরে বিভিন্ন এলাকা ঘুরে দেখেন এবং কাপ্তাই থানা পরিদর্শন করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, ওসি (তদন্ত) আকতার হোসেন, সার্কেল পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর, কাপ্তাই ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক মোঃ শাহীনুর রহমান, কাপ্তাই ট্রাফিক বিভাগের টিআই জয়দেব নাথ, টিআই বিপুল পাল, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা, কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, সাংবাদিক অর্ণব মল্লিকসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, বর্তমানে করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন বৃদ্ধি পাচ্ছে, তাই এই মূহুর্তে সকলকে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে এবং জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না। এছাড়া করোনা প্রতিরোধে সকলকে মাস্ক পরার পরামর্শ দেন। তিনি আরো বলেন, প্রতিটি সংকটকালীন সময়ে পুলিশ জনগণের পাশে আছে এবং থাকবে।