করোনার টিকা গ্রহণে জনসচেতনতায় চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের প্রচারণা

382

|| কাপ্তাই প্রতিনিধি ||

চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের উদ্যোগে মাসব্যাপী করোনা টিকা প্রদান প্রচারণা ক্যাম্পেইন শুক্রবার থেকে শুরু করা হয়েছে। ক্যাম্পেইনের ১ম দিনে জনসাধারণকে টিকা গ্রহণের বিষয়ে সচেতন করতে সকাল থেকে দুপুর পর্যন্ত কাপ্তাইয়ের চন্দ্রঘোনা, রাইখালী, চিৎমরম, কাপ্তাই ও ওয়াগ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকার পাশাপাশি কিছু দুর্গম এলাকায় গিয়েও মাইকিং এর মাধ্যমে প্রচারণা চালায় প্রতিষ্ঠানটি।

এসময় মাইকিং এর মাধ্যমে আসন্ন ৭ই আগস্ট টিকাদান ক্যাম্পেইনে স্বাস্থ্যবিভাগের নির্দেশনা অনুযায়ী করোনার টিকা গ্রহণ করতে এবং করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে যথাযথ স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে প্রচারণা চালানো হয়। চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং এর দিক-নির্দেশনায় ও সিসিএইচপি/ সিএইচসি প্রোগ্রাম ম্যানেজার বিজয় মারমার সার্বিক তত্বাবধানে সিনিয়র সুপারভাইজার জুলিয়াস রূপক বাড়ৈ সহ অন্যান্যরা ক্যাম্পেইন পরিচালনা করেন ।

প্রচারণা কার্যক্রমে কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া, উপজেলা স্কাউটস সাধারন সম্পাদক মাহাবুব হাসান বাবু, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য রুবেল চৌধুরী সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ উপস্থিত থেকে অংশ নেয়। এদিকে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং জানান, মাসব্যাপী এই প্রচারণা ক্যাম্পেইন এর মাধ্যমে বিভিন্ন এলাকায় গিয়ে মাইকিং এর মাধ্যমে করোনা ভ্যাকসিন গ্রহণে জনসাধারণকে উৎসাহিত করার পাশাপাশি মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করা হবে। এছাড়া করোনা আক্রান্ত হওয়া অসহায় রোগীদের হাসপাতালের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা কার্যক্রম শীঘ্রই শুরু করা হবে। তিনি সকলকে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে যথাযথ স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান।