কাপ্তাইয়ে নানা আয়োজনে জাতীয় শোক দিবস উদযাপন

311

|| কাপ্তাই প্রতিনিধি ||

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকি এবং জাতীয় শোক দিবস উপলক্ষে কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার (১৫ আগস্ট) জাতির পিতার প্রতিকৃতিতে পু্ষ্পস্তবক অর্পন, আলোচনা সভা, দোয়া মাহফিল এবং কাপ্তাই তথ্য অফিস কর্তৃক প্রামান্য চিত্র প্রর্দশন করা হয়।

রবিবার সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের পু্ষ্পস্তবক অর্পনের মাধ্যমে দিনের কর্মসুচী শুরু হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির পিতার জীবন ও কীর্তির উপর আলোচনা সভা এবং প্রামান্য চিত্র প্রর্দশন করা হয়।

কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এর সভাপতিত্বে কাপ্তাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মাঈনুল হোসেন চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী , কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন , চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী। পরে দিবসটি উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ৬ জন যুবকের মাঝে চেক বিতরণ করা হয় এবং দোয়া মাহফিল করা হয়। সবশেষে বৃক্ষ রোপণ কর্মসূচীর মাধ্যমে কর্মসূচী শেষ হয়।