স্থানীয় ব্যবসায়ীদের সাথে আল আরাফাহ ইসলামী ব্যাংকের মতবিনিময়

372

॥ গোলাম মোস্তফা ॥

রাঙামাটি চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি ও আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এর যৌত উদ্যোগে স্থানীয় ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে রাঙামাটি চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি মিলনায়তনে আায়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল আরাফাহ ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম জোনের জোনাল হেড মো. আজম।

বিশেষ অতিথি ছিলেন- রাঙামাটি চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি এর সভাপতি আব্দুল ওয়াদুদ। সভাপত্বি করেন ব্যাংকের এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও রাঙামাটি জেলা শাখার ব্যাবস্থাপক গোলাম মহিউদ্দীন চৌধুরী। ব্যবসায়ীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- রাঙামাটি চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির পরিচালক হারুন অর রশিদ মাতব্বর, সিনিয়র সহ-সভাপতি উসাং মং, পরিচালক মনিরুজ্জামান মহসিন রানা, রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শাওন ফরিদ, আসবাবপত্র ব্যাবসায়ী সমিতির সভাপতি মহিউদ্দীন পেয়ারুসহ উপস্থিত সকল ব্যবসায়ী।

প্রধান অতিথির বক্তব্যে আল আরাফাহ ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম জোনের জোনাল হেড মো. আজম ব্যাসায়ীদের বক্তব্যের প্রেক্ষিতে তবলছড়ি ও রিজার্ভবাজারে উপশাখা, শহরের জনবহুল স্থানে ৪টি এটিএম বুথ স্থাপন ও রাঙামাটি জেলার ব্যবসায়ীদের সহযোগিতা এবং পর্যটন ব্যবসা প্রসারের স্বার্থে সহজ শর্তে ঋণ প্রদানের আশ্বাস দেন।