রাঙামাটিতে ওয়ালমার্টের সার্ভিস সেন্টার ও শো-রুম উদ্বোধন করলেন অপু বিশ্বাস

450

॥ নিজস্ব প্রতিবেদক ॥

ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স পণ্য সেবা পার্বত্য চট্টগ্রামের মানুষের দ্বোর গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষে রাঙামাটিতে উদ্বোধন করা হয়েছে দেশের অন্যতম ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স কোম্পানি ওয়ালমার্ট। শহরের প্রাণকেন্দ্র বনরূপায় শনিবার দুপুরে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমেদ ও ব্রান্ড এ্যাম্বেসেডর চিত্র নায়িকা অপু বিশ্বাস সার্ভিস সেন্টার ও শো রুম শুভ উদ্বোধন করেন।

এ সময় কোম্পানির মিডিয়া ডিরেক্টর হেদায়েত উল্লাহ তুকিসহ অন্যান্য কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর মধ্যদিয়ে রাঙামাটি জেলায় ইলেকট্রনিক্স পণ্য সেবা আরো একধাপ এগিয়ে গেল। উদ্বোধন শেষে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমদ জানান, ওয়ালমার্ট এর অন্যতম উদ্দেশ্য হলো দেশের প্রত্যান্ত এলাকার মানুষের হাতে হাতে কম দামে গুনগত মান সম্পন্ন ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স পণ্য পৌঁছে দেওয়া। ওয়ালমার্ট তথাকথিত কোন ই-কমার্স প্রতিষ্ঠান নয়।

এ কোম্পানি নিজে তৈরী করে জনগণের হাতে পণ্য পৌঁছে দিচ্ছে। দেশীয় এ কোম্পানি ওয়ালমার্ট পণ্যের উপর আস্থা রাখতে গ্রাহদের প্রতি আহবান জানান কোম্পানির ব্রান্ড এ্যাম্বেসেডর চিত্র নায়িকা অপু বিশ্বাস। দূর্গম পার্বত্য এলাকায় পণ্য সেবা পৌঁছে দেওয়ার উদ্যোগ নেয়ায় ওয়ালমার্ট কোম্পানির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বৃহত্তর বনরূপা ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আবু সৈয়দ বলেন, ওয়ালমার্ট তাদের পণ্যের গুনগতমান ও দাম হাতের নাগালে রাখবে এমন প্রত্যাশা করছি।