বিলাইছড়িতে উপজেলা ইসিসিডি কমিটির ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

359
॥ ইকবাল হোসেন ॥
শিশুর প্রারম্ভিক যতœ ও বিকাশের সমন্বিত নীতি ২০১৩ এর বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন সংক্রান্ত বিলাইছড়ি উপজেলা ইসিসিডি কমিটির সদস্যদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশ শিশু একাডেমি, রাঙামাটি এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ইউনিসেফ এর সহযোগিতায় এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর উত্তম তঞ্চঙ্গ্যা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রশ্মি চাকমা, থানার অফিসার ইনচার্জ মো. পারভেজ আলী, স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা অর্চনা চাকমা।
কর্মশালায় রিসোর্স পার্সন ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাজ্জাদ হোসেন ও উপ পরিচালক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় রাঙামাটি হোসনে আরা বেগম। ওরিয়েন্টেশনে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান- সুনীল কান্তি দেওয়ান, অমর জীব চাকমা ও বিদ্যালাল তঞ্চঙ্গ্যা সহ বিভিন্ন অফিসের কর্মকর্তাসহ উপজেলা ইসিসিডি কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।