বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ঘিরে ইয়ুথের চিত্রাংকন প্রতিযোগিতা

483

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥

“শিশুর জন্য বিনিয়োগ করি, সমৃদ্ধ বিশ্ব গড়ি” প্রতিপাদ্যে ইয়ুথ অর্গানাইজেশন ফর ইউনিটি ট্রাস্ট এ্যান্ড হেল্প (ইয়ুথ) ও ইয়ুথ- মোস্তফা কামাল ফাউন্ডেশন প্রতি বছরের ন্যায় চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করেছে।

চিত্রাংকন প্রতিযোগিতার সময়সূচী ও নিয়মাবলী নিম্নরূপঃ তারিখঃ ০৮/১০/২১ তারিখ, শুক্রবার সকাল ১০টা, স্থানঃ শিশু একাডেমি মিলনায়তন। “ক” বিভাগ- নার্সারী হতে ৩য় শ্রেণি পর্যন্ত এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ। বিষয়ঃ ইচ্ছামত। “খ” বিভাগ- ৪র্থ শ্রেণি হতে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ। বিষয়ঃ পাহাড়ি দৃশ্য অথবা প্রাকৃতিক দৃশ্য। “গ” বিভাগ- ৭ম শ্রেণি হতে ১০ম শ্রেণি পর্যন্ত এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ। বিষয়ঃ গৃহ কর্মে নিয়োজিত শিশু শ্রম অথবা বাল্য বিবাহ।

প্রতিযোগিতার জন্য সংগঠনের পক্ষ থেকে আর্ট পেপার সরবরাহ করা হবে এবং অন্যান্য সরঞ্জামাদি প্রতিযোগিদের সঙ্গে আনতে হবে। মাধ্যম- জলরং/প্যাষ্টেল। প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুক ছাত্রছাত্রীদের উল্লেখিত সময়সূচী অনুযায়ী একাডেমি মিলনায়তনে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানানো যাচ্ছে। বিঃদ্রঃ প্রতিযোগিতার পর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।