রাঙামাটিতে ১ ঘন্টার জন্য উপজেলা নির্বাহী অফিসার এনসিটিএফ সম্পাদক

537

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥

আন্তর্জাতিক কন্যা শিশু দিবস উপলক্ষে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স এনসিটিএফ রাঙামাটির পক্ষ থেকে গার্লস টেক ওভার প্রোগ্রামের মাধ্যমে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমা বিনতে আমিন এর প্রতিকী দায়িত্ব ১ ঘন্টার জন্য পালন করেছে এনসিটিএফ রাঙামাটির সাধারণ সম্পাদক প্রিয়ন্তি ত্রিপুরা।

সোমবার (১১ অক্টোবর) সকালে রাঙামাটি সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠানের শুরুতে ইউএনও নাজমা বিনতে আমিন প্রিয়ন্তি ত্রিপুরাকে ফুল দিয়ে বরণ করেন এবং দায়িত্ব বুঝিয়ে দেন। দায়িত্ব পেয়ে এনসিটিএফ সম্পাদক স্বাগত বক্তব্য বাল্যবিবাহ ও ইভিটিজিং বন্ধে কাজ করার ইচ্ছা পোষণ করেছে। সে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করে।

এবিষয়ে এনসিটিএফ রাঙামাটির সভাপতি জানান, শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে আমাদের সপ্তাহব্যাপী বিভিন্ন অনুষ্ঠান চলছে, আজকে আন্তর্জাতিক কন্য শিশু দিবস উপলক্ষে গার্লস টেক ওভার প্রোগ্রামের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানের মাধ্যমে আমাদের একজন মেয়ে সদস্য ইউএনও হিসেবে ১ ঘন্টা দায়িত্ব পালন করেছে। আজকে একযোগে বাংলাদেশের ৪০টি জেলাতে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। বেলা ১২ টায় প্রিয়ন্তি ত্রিপুরা পুনরায় ইউএনও নাজমা বিনতে আমিন কে দায়িত্ব হস্তান্তর করে তাকে এই সুযোগ দেওয়ায় ধন্যবাদ জানায়। পরিশেষে উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিন বক্তব্য রাখেন, তিনি প্রিয়ন্তি ত্রিপুরা ১ ঘন্টা তার পদে থেকে যেসকল কাজ করার ইচ্ছা পোষণ করেছে তা বাস্তবায়নের আশ্বাস দেন।