নানিয়ারচরে নৌকার পক্ষে মনোনয়ন চেয়ে এডভোকেট মামুনের আবেদন দাখিল

692

।। স্টাফ রিপোর্টার ।।

তৃতীয় ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন চেয়ে আবেদন দাখিল করেছে শিক্ষানুরাগী ও আইনজীবী এডভোকেট মামুন ভুঁইয়া। সম্প্রতি নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বুড়িঘাট ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার পক্ষে নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার ও সম্পাদক ইলিপন চাকমার নিকট আবেদন দাখিল করেন মামুন ভুঁইয়া।

সাবেক এই ছাত্রলীগ নেতা গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেন। একাধারে তিনি একজন শিক্ষানুরাগী ও আইনি পেশায় জড়িত। নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদকের দায়ীত্ব ও পালন করছেন।

এছাড়াও তিনি ২০১৮ সালে বীর শ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ আইডিয়াল ও কে.জি স্কুল নামে একটি বিদ্যালয় প্রতিষ্ঠা করে। ২শতাধিক ছাত্রছাত্রী তার প্রতিষ্ঠানে অধ্যায়নরত। এডভোকেট মামুন প্রতিবেদককে জানান, পিছিয়ে পড়া জনপথ থেকে অনেক কষ্ট, ত্যাগ ও পরিশ্রম করে ছাত্র জীবন থেকে তার রাজনৈতিতে আসা। বঙ্গবন্ধুর আদর্শ তাকে জনসেবায় অনুপ্রাণিত করেছে বলেও জানান তিনি। পাহাড়ি অঞ্চলের অনাগ্রসর জনমানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে চান এই আইনজীবী।

এসময় উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আনসার আলী, সহ-সভাপতি বাবুল কর্মকার, ফারুক মৃধা, নারায়ন সাহা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সভাপতি প্রিয়তোষ দত্ত, শ্রমীক লীগ সভাপতি স্বপন দেবনাথ, সাধারন সম্পাদক রিপন তালুকদার, ৩নং বুড়িঘাট ইউনিয়ন শাখার সভাপতি ডাবলু রহমান, ছাত্রলীগ নেতা জুয়েল বড়ুয়া, ইন্দ্রদাশ রিপন, আকাশ কর্মকার, মোঃ রুবেল, কৃষক লীগ সভাপতি আবু জাফর খাঁ প্রমূখ উপস্থিত ছিলেন।