বিলাইছড়িতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

352

॥ বিলাইছড়ি প্রতিনিধি ॥

“মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” প্রতিপাদ্য বিষয়টি বাস্তবায়নের লক্ষ্যে শনিবার বিলাইছড়ি থানা আয়োজিত কমিউনিটি পুলিশিং ডে’২১ অনুষ্ঠানে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ জনাব পারভেজ আলী সভাপতিত্বে বাজার এলাকায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মো. মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিলাইছড়ি উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুকুমার চক্রবর্তী, বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কাজল কান্তি দে, বিলাইছড়ি বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াছমিন আক্তার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিলাইছড়ি উপজেলার বিট পুলিশিং এর সভাপতি ও সাধারণ সম্পাদক, বিলাইছড়ি বাজার মসজিদের পেশ ইমাম ও অন্যান্য ধর্মীয় গুরু, শিক্ষক, বাজার কমিটির সদস্য, রেড ক্রিসেন্ট এর সদস্যসহ বিলাইছড়ি উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা মুজিববর্ষে জনসেবা ও সম্প্রীতি বজায় রেখে কাঁধে কাঁধ মিলিয়ে পুলিশ জনতা একত্রিত হয়ে অপরাধ নিবারণে কাজ করার জন্য এলাকাবাসীকে অনুরোধ করেন। অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার হিসাবে এসআই (নিঃ) মুহাম্মদ মাজেদুল ইসলামকে ক্রেষ্ট প্রদান করা হয়।