রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

457

॥ শাহ আলম ॥

দলের মধ্যে নেতা কর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলের সাংগঠনিক কাঠামো আরো গতিশীল করতে এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানিয়েছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯নং আসনের সংসদ সদস্য দিপংকর তালুকদার এমপি।

সোমবার (০১ নভেম্বর) বিকালে রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তৃণমূল পর্যায়ে দলকে আরো শক্তিশালী করার লক্ষ্যে আজকের এই বর্ধিত সভা উল্লেখ করে তিনি আরো বলেন, নেতাকর্মীদের দলীয় শৃঙ্খলা মেনে চলার পাশাপাশি কেন্দ্রীয় সংসদ ঘোষিত সকল কর্মসূচী সততা ও নিষ্ঠার সাথে পালন করতে হবে।

স্বাধীনতার পরাজিত শত্রু ও সাম্প্রদায়িক অপশক্তি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সাম্প্রদায়িক অপশক্তির সকল ষড়যন্ত্র রুখে দিতে এবং পাহাড়ের অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে সকল নেতাকর্মীকে তিনি সজাগ থাকার নির্দেশ দেন তিনি। রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি দীপক বিকাশ চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুখময় চাকমার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি দিপংকর তালুকদার এমপি।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাউখালী ইপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, সহ-সভাপতি রহুল আমিন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক সন্তোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক স্মৃতি বিকাশ ত্রপুরা, পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী মো: মোহাম্মদ সোলাইমান চৌধুরী, সদর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি হৃদয় বিকাশ চাকমা, অমিত চাকমা রাজু, সাধন মনি চাকমা, জেলা স্বেচ্ছাসেবলীগের সহসভাপতি শহিদুজ্জামান মহসিন রোমান প্রমূখ বক্তব্য রাখেন।