কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

356

কাপ্তাই প্রতিনিধি

কাপ্তাই তথ্য অফিস কর্তৃক এপিএ প্রচার কার্যক্রমের আওতায় বৃহস্পতিবার ওয়াগ্গা উচ্চ বিদ্যালয় হলরুমে এক মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা সহকারি তথ্য কর্মকর্তা মোহাম্মদ হারুন। ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবিমল তনচংগার সভাপতিত্বে উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নাদির আহামেদ।

মহিলা সমাবেশে বক্তাগন গুজব, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যবহার ও মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরে সমাবেশে উপস্থিত মা এবং ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এছাড়া বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন এবং উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে তৃণমূলে মায়েদের ভূমিকা তুলে ধরেন। উক্ত মহিলা সমাবেশে অংশগ্রহণকারী মায়েদের মধ্যে রেশমি তনচংগা তার অভিমত ব্যক্ত করে বলেন, এ ধরনের অনুষ্ঠানের মাধ্যমে আমরা সরকারের অনেক তথ্য জানতে পারি। তিনি এ ধরনের অনুষ্ঠানের সংখ্যা বৃদ্ধির জন্য আবেদন জানান।