জুরাছড়ি উপজেলায় ২ দিনের সফরে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান

492

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা জুরাছড়ি উপজেলায় ২দিনের সফরে এসেছেন। মঙ্গলবার প্রথম দিনে তিনি উপজেলায় শিলছড়ি এবং ঘিলাতুলী এলাকায় যান।

এসময় শিলছড়ি বাজার প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় বরুন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি নিখিল কুমার চাকমা জনগণের দাবীর প্রেক্ষিতে বলেন, উন্নয়ন বোর্ড থেকে জনগণের ভাগ্য পরিবর্তনের লক্ষে ব্যাপক হারে উন্নয়ন করা হবে। তিনি আরো বলেন, ঘিলাতুলী নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবন, ধর্মীয় উপাসনালয়সহ শিলছড়ি হতে বরকলক পর্যন্ত রাস্তা সম্প্রসারণ করা হবে। আগামীতে এসব কার্যক্রম দেখার জন্য জুরাছড়ি উপজেলার বরকলক, ফকিরাছড়ি পর্যন্ত সফর করবেন বলে জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি প্রবর্তক চাকমা বলেন, উন্নয়ন কখনো থেমে থাকবেনা ব্যাপক হারে উন্নয়ন করতে হলে ক্ষমতাসীন দল থেকে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে হবে। তাই তিনি সকলকে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ করেন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা ও ৩নং মৈদং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাধনানন্দ চাকমা।