জেলা পরিষদের স্থগিত নিয়োগ পরীক্ষার নতুন সময় ঘোষণা

361

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অধীনে স্থগিত করা নিয়োগ প্রার্থীদের পরীক্ষার নতুন সময় সূচি ঘোষণা করেছে পরিষদ। এ বিষয়ে গণ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। নতুন সময়সূচি অনুযায়ী আগামী ১০ ও ১৭ ডিসেম্বর পৃথক পদের লিখিত এবং মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রার্থীদের নতুন করে প্রবেশপত্র সংগ্রহের কথা বলা হয়েছে নোটিশে।

নোটিশে জানানো হয়, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে হস্তান্তরিত জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আওতায় পরিবার পরিকল্পনা সহকারি, পরিবার পরিকল্পনা পরিদর্শক (পুরুষ), অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, পরিবার কল্যাণ সহকারি (মহিলা) ও অফিস সহায়ক পদের বিপরীতে স্থগিতকৃত (যা ০৮/১০/২০২১ খ্রি. তারিখে অনুষ্ঠানের জন্য নির্ধারিত ছিল) লিখিত পরীক্ষা আগামী ১০/১২/২০২১ খ্রি. তারিখ সকাল ১১.০০ টা হতে নির্ধারিত কেন্দ্রসমুহে অনুষ্ঠিত হবে।

পাশাপাশি, নিরাপত্তা প্রহরী, আয়া, নৈশ প্রহরী ও পরিচ্ছন্নতা কর্মী পদের স্থগিতকৃত মৌখিক পরীক্ষা (যা ১৩/১০/২০২১ খ্রি., ১৪/১০/২০২১ খ্রি., ১৬/১০/২০২১ খ্রি. এবং ১৭/১০/২০২১ খ্রি. তারিখে নির্ধারিত ছিল) অপামী ১৮, ১৯, ২০ ও ২১ ডিসেম্বর তারিখে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে প্রার্থীদের অনুকূলে তাদের আবেদনের সাথে জমা দেওয়া নিজে পুরণকৃত স্ব স্ব ঠিকানায়প্রবেশপত্র ডাকযােগে নতুনভাবে প্রেরণ করা হয়েছে। এ নতুন প্রবেশ পত্রের মাধ্যমে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। এক্ষেত্রে ইতঃপূর্বে ০৮/১০/২০২১ খ্রি. এবং ১৩,১৪,১৬ ও ১৭ অক্টোবর তারিখের জনা ইস্যুকৃত প্রবেশপত্র বাতিল বলে গণ্য হবে।

পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত প্রার্থীদের তালিকা, কেন্দ্রের বিবরণ এবং যাদের শুধুমাত্র মৌখিক পরীক্ষা হবে তাদের পরীক্ষার তারিখ রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ওয়েব সাইটে পাওয়া যাবে।