আন্ত:বিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশনে রাবিপ্রবির প্রতিনিধি

317

॥ স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ আন্ত:বিশ^বিদ্যালয় কর্মচারী ফেডারেশেন’র সাধারণ নির্বাচনে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন ভূঁইয়া। বুধবার (০১ডিসেম্বর) সন্ধ্যায় রাবিপ্রবি’র হলরুমে বিশ^বিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

উক্ত সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা বলেন-আমি ব্যক্তিগতভাবে ইমাম হোসেন ভূঁইয়া-কে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। তার এ বিজয় আমাদের বিশ^বিদ্যালয়ের ভাবমূর্তি আরও উজ্জ্বল করবে। তিনি আরও বলেন- আপনি সামনে এগিয়ে যান। আমাদের সহযোগিতা অব্যাহত রাখা হবে। ভবিষ্যতে এ বিশ^বিদ্যালয় থেকে আরও মেধাবী নেতৃত্ব গড়ে উঠবে এ প্রত্যাশা থাকবে।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত মো. ইমাম হোসেন ভূঁইয়া তার অনুভূতি ব্যক্ত করে বলেন- বাংলাদেশের সর্বমোট ৫৯টি পাবলিক বিশ^বিদ্যালয় থেকে ৪০টি বিশ^বিদ্যালয়ের কর্মচারীরা নির্বাচন অংশ নেন। এ নির্বাচনে জিতে আমার দায়িত্ব বহুগুণ বেড়ে গেলে। আমাদের বিশ^বিদ্যালয়টিকে আরও গুরুত্বপূর্ণ প্লাটফর্মে তুলে ধরতে পারবো।

রাবিপ্রবি কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি অমিরাজ দাশের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তৃতা করেন- বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার (প্রশাসন) মোহাম্মদ কামরুল হাসান, সহকারী রেজিস্ট্রার (এস্টেট) সেতু চাকমা, হিসাব রক্ষণ কর্মকর্তা রাসকিন চাকমা।

চলতি বছরের ২৯ অক্টোবর রাজধানী ঢাকার সেগুনবাগিচায় ঢাকা রিপোটার্স ইউনিটি’র সাগর-রুনি মিলনায়তনে বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশন এর সাধারণ নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হয়।