ওয়ার্ডবাসীকে নিয়ে কাজ করবেন নবনির্বাচিত পোমরা ইউপি সদস্য নুর জাহান

360

॥ স্টাফ রিপোর্টার ॥

চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার পোমরা মাইজ পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের নব নির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য নুর জাহান বেগম ওয়ার্ড বাসীদের নিয়ে উন্নয়নের কাজ করতে চান। তিনি বলেন, জনগণ ভালোবাসে বিধায় তাকে বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করে তাদের প্রতিনিধি করেছেন। তাই ৭, ৮ ও ৯নং ওয়ার্ড বাসীকে সথে নিয়েই পোমরা ইউনিয়নের সার্বিক উন্নয়নে কাজ করে যেতে হবে। এজন্য জনগণের সেবক হয়েই কাজ করে যেতে চান বলে জনান তিনি।

নুর জাহান আরো বলেন, আমার নির্বাচনী ইশতেহার ছিলো শিশু শিক্ষা, নারীর ক্ষমতায়ন, সমাজ উন্নয়ন, জনগণের স্বার্থ সংশ্লিষ্ট চাওয়া পাওয়া নিয়ে কাজ করা। জনগণকে দেওয়া প্রতিশ্রুতি যতটুকু সম্ভব পালন করার চেষ্টা করবো। তবে সবকিছু বুঝে উঠতে কিছুটা সময় লাগতে পারে। তাই চিন্তাভাবনা রয়েছে সবাইকে নিয়ে সুন্দর ও সুষ্ঠু পরিকল্পনার মাধ্যমে প্রতিটি কাজ অগ্রাধিকার ভিত্তিতে সম্পাদন করার। সঠিক পরিকল্পনার মাধ্যমে সম্পন্ন করে নাগরিকসেবা নিশ্চিত করা চেষ্টা করবেন বলেও তিনি জানান।

নুর জাহান বলেন, আমি আমার পিতার ন্যায় সততার সাথে সমাজের উন্নয়ন অগ্রগতির কাজ করে যাবো। উল্লেখ্য, ১৯৮২ সাল থেকে টানা ৩বার পোমরা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড থেকে নুর জাহান বেগমের পিতা মৃত মো. শফিউল আহম্মেদ সততার সাথে জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালনকালে তিনি পোমরা মাইজ পাড়া বাইতুল রহমত জামে মসজিদ নির্মাণ, এলকার রাস্তা-ঘাট নির্মাণ, সমাজ সেবাসহ উন্নয়ন মূলক বিভিন্ন কাজ করে এলাকা উন্নয়ন অব্যহত রাখেন।