আসন্ন ইউপি নির্বাচনঃ নানিয়ারচরে প্রতীক পেল ১৩ চেয়ারম্যান প্রার্থী

406

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙামাটির নানিয়ারচরে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা, ইসলামিক আন্দোলন মনোনীত হাত পাখা ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট ১৩জন প্রতীক বরাদ্দ পেয়েছেন। মঙ্গলবার সকালে নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ভূপতি রঞ্জন চাকমা ও খাদ্য নিয়ন্ত্রক তপন কান্তি চাকমা উপজেলা নির্বাচন কার্যালয়ে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্যদের প্রতীক ঘোষণা করেন।

চতুর্থ ধাপে নানিয়ারচরে ইউনিয়ন পর্যায়ে প্রার্থীতা করছেন যারাঃ ১নং সাবেক্ষ্যং ইউনিয়নঃ মটর সাইকেল প্রতীকে বিনায়ক দেওয়ান, আনারস প্রতীকে শান্তি জীবন চাকমা এবং চশমা প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে লড়বেন সুপন চাকমা। ২নং নানিয়ারচর ইউনিয়নঃ বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে অ্যাড. দর্শন চাকমা ঝন্টু ও আনারস প্রতীক স্বতন্ত্র প্রার্থী বাপ্পি চাকমা। ৩নং বুড়িঘাট ইউনিয়নঃ বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে প্রার্থীতা করছেন মোঃ আব্দুল ওহাব, ইসলামিক আন্দোলন মনোনীত হাত পাখা নিয়ে লড়বেন একেএম ইসরাইল, আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী প্রমোদ খীসা, মোটর সাইকেল মিজানুর রহমান এবং ঘোড়া প্রতীক নিয়ে মোঃ মামুন হোসেন। ৪নং ঘিলাছড়ি ইউনিয়নঃ মোটর সাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী জন্তিনা চাকমা, আনারস প্রতীকে অমল কান্তি চাকমা এবং ঘোড়া প্রতীক নিয়ে মিটু দেওয়ান।

উল্লেখ্য, আগামী ২৬শে ডিসেম্বর ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে ৪টি ইউনিয়নে ৩৫,১৬৮জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ আসনে মোট ১২৫জন প্রার্থী অংশগ্রহণ করছেন।