রাঙামাটি মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউঃ নির্বাচনের মনোনয়ন বিলি

347

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি জেলা মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন জমে উঠেছে। শুক্রবার ১০ ডিসেম্বর রাঙামাটি ট্রাক টার্মিনালে নির্বাচনের উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছে প্রার্থীরা। শুক্রবার মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিনে উৎসাহ উদ্দীপনা ও শ্লোগানের মধ্যে দিয়ে বিভিন্ন পদে ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র গ্রহণ করেছে। আগামী ২৭ ডিসেম্বর সোমবার। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

রাঙামাটি ট্রাক টার্মিনালে জেলা মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে জেলা মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনের আহবায়ক ও রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসীন (রোমান), সদস্য সচিব ও চট্টগ্রাম রাঙ্গামাটি ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সেকান্দর হোসেন চৌধুরী, শ্রম কল্যাণ সংগঠক মোঃ বোরহান উল্লাহ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোঃ আলী আজগর, সদস্য মোঃ হাসান, সদস্য মোঃ ইমামুল হক সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভাপতি পদে ২জন, সহ-সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ৩জন, যুগ্ম সাধারণ সম্পাদক ২জন, সহ-সাধারণ সম্পাদক পদে ১জন, কোষাধ্যক্ষ পদে ২জন, সাংগঠনিক সম্পাদক পদে ২জন, প্রচার ও ক্রীড়া সম্পাদক পদে ২জন, দপ্তর সম্পাদক ২জন ও কার্যকরী সদস্য পদে ৬জন পরীক্ষার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছে।

তফশীলে মনোনয়পত্র দাখিল আগামী ১১ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাই ১২ ডিসেম্বর, আপত্তিকৃত/বাতিলকৃত শুনানী ১৩ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১৪ ডিসেম্বর, চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ ১৫ ডিসেম্বর, প্রচারণার শেষ তারিখ ২৫ ডিসেম্বর ও ভোট গ্রহণ আগামী ২৭ ডিসেম্বর সোমবার। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।