নানিয়ারচরে শহিবুলের জন্য ভোট চাইলেন ইলিপন

388

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥

নানিয়ারচরে ৩নং বুড়িঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী শহিবুল ইসলামের প্রচারণায় ভোট চাইলেন ইলিপন চাকমা। উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা বলেন, এলাকার উন্নয়ন চাইলে আব্দুল ওহাবের নৌকা ও শহিবুলের টিউবওয়েল প্রতীকে ভোট দিবেন। বুধবার সকালে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের বগাছড়ি জনবল বৌদ্ধ বিহার মাঠে এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বগাছড়ি জনবল বোদ্ধ বিহারে সাবেক বুড়িঘাট ইউনিয়ন পরিষদ সচীব মনিন্দ্র লাল চাকমার সভাপতিত্বে ও সুমন্ত চাকমার সঞ্চালনায় প্রধান অতিথি ইলিপন চাকমা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের প্রত্যন্ত অঞ্চলেও উন্নয়ন করে যাচ্ছে। নিজ এলাকায় সরকারী উন্নয়নমুখী কাজে সরকার দলীয় জনপ্রতিনিধির বিকল্প নেই।

এসময় আগামী ২৬শে ডিসেম্বর শহিবুল ইসলামকে টিউবওয়েল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করারও আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাবেক ছাত্রলীগ নেতা ও আইনিজীবি অ্যাডভোকেট মামুন ভূঁইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য প্রহলাদ কার্বারী, বুড়িঘাট ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তোজাম্মেল হক, বগাছড়ি ওয়ার্ড আওয়ামী লীগ সম্পাদক এনদাদুল হক, স্থানীয় বাসিন্দা নিলরঞ্জন চাকমা, সুখেন্দু বিকাশ চাকমা, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ৩শতাধিক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

বক্তব্যে আইনিজীবি মামুন ভূঁইয়া বলেন, মুজিববর্ষের গৃহহীন ও ভূমিহীন ব্যক্তি ঘর পায়না। কিন্তু যে ব্যক্তি ইউপি সদস্য কে টাকা দিতে পেরেছে আজ তারাই পাচ্ছে প্রধানমন্ত্রীর ঘর। ভিজিফি কার্ড, বয়ষ্ক ভাতাসহ বিধবা ভাতা পেতে ৩ থেকে ৪হাজার টাকাই যদি খরচ করতে হয় তাহলে এমন জনপ্রতিনিধি আমরা চাই না। আপনারা যোগ্য জনপ্রতিনিধি নির্বাচন করুন। টিউবওয়েল প্রতীকে ভোট দিয়ে মোঃ শহিবুল কে আপনাদের সেবা করার সুযোগ দিন।

সভাপতির বক্তব্যে মনিন্দ্র লাল চাকমা বলেন, আপনারা এলাকার উন্নয়নের কথা ভেবে সৎ ও যোগ্য ব্যক্তিকে ভোট দিবেন। টিউবওয়েল প্রতীকে শহিবুল ইসলামের পক্ষে ইলিপন চাকমা ভোট চাইলেন। উন্নয়নের ধারাবাহিতা বজায় রাখতে শহিবুল ইসলামকে ভোট দিলে দ্রুত গতিতে সমাজের উন্নয়ন হবে।

পরে বগাছড়ি জনবল বোদ্ধ বিহার হতে সভা শেষ করে কর্মী সমর্থক নিয়ে কুকুরমারা বৌদ্ধ বিহারে মতবিনিময় সভায় যোগ দেন শহিবুল ইসলাম।