দুঃস্থদের মাঝে খাগড়াছড়ি জেলা মহিলা লীগের শীতবস্ত্র বিতরণ

366

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

ভেদাভেদ ভুলে কাজ করলে সকলের কষ্ট লাঘব হবে উল্লেখ করে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে হলে সকলে একে অপরের জন্য কাজ করতে হবে। সুন্দর-মন, মানসিকতা নিয়ে কাজ করলে এদেশ একদিন সোনার বাংলাদেশ হবে। খাগড়াছড়ির কদমতলীস্থ জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে শীতার্তদের মাঝে খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ক্রোইসাইউ চৌধুরীর সভাপতিত্বে এতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও পাজেপ সদস্য শতরূপা চাকমা,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের তথ্য ও প্রচার সম্পাদক ক্যজরী মারমা,মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য শাহিনা আক্তার, খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কালিন্দী রাণী চাকমা,খাগড়াছড়ি জেলা যুব মহিলালীগ নেত্রী ফারজানা আজম,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি প্রদীপ চৌধুরী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখতো ক্ষুধা-দারিদ্র মুক্ত বাংলাদেশের। এদেশে থাকবে না কোন অভাব,থাকবে না হানাহানি, সোনা বাংলাদেশ হবে একদিন। সে লক্ষ্য অর্জনে শান্তির পথে বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সুন্দর দেশ গড়তে মহিলা আওয়ামীলীগসহ নারীদের অগ্রণী ভুমিকা করতে সকলের প্রতি তিনি অনুরোধ জানান।

এতে আনুষ্ঠানিক ভাবে প্রধান অতিথি ৩ শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরণের উদ্বোধন করেন। পরে ধারাবাহিক ভাবে ৬’শতাধিক শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হবে বলে দলীয় সূত্র নিশ্চিত করেন।