রাঙামাটি ব্লাড ফোর্সের প্রতিষ্ঠাবার্ষিকী ও নবগঠিত কমিটি অনুমোদন

429

|| স্টাফ রিপোর্টার ||

পাহাড় জুড়ে রক্তের প্রয়োজনে স্লোগান নিয়ে ২০১৭ সালের ১৪ই ফেব্রুয়ারী গঠিত হয় “রাঙামাটি ব্লাড ফোর্স”। শুক্রবার বিকেলে সংগঠনটির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে রাঙামাটি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনিস্টিউট মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান বাবু। সভাপতিত্ব করেন রাঙামাটি ব্লাড ফোর্স সভাপতি ও প্রতিষ্ঠাকালীন এডমিন আহমেদ ইসতিয়াক আজাদ। আয়োজনের মধ্যে দোয়া মাহফিল ও সকল কার্যকরীদের, সেরা স্বেচ্ছাসেবী, রক্তবন্ধুদের বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে রাঙামাটি ব্লাড ফোর্স ২০২২-২০২৩ এর জন্য মোঃ রমজান আলীকে সভাপতি ও মোঃ আজিজুল ইসলাম আরজুকে সাধারণ সম্পাদক করে নবগঠিত কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন- সহ-সভাপতিঃরবিউল হাসান, বশর আজম, যুগ্ম সাধারণ সম্পাদকঃ শাহাদাত হোসেন মিল্লাত, সাংগঠনিক সম্পাদকঃ রফিকুল ইসলাম, নিরব হাসান রাসেল, অর্থ সম্পাদকঃ উজ্জল মল্লিক, সহ-অর্থ সম্পাদকঃ মোঃ মহিউদ্দীন, তথ্য ও প্রচার সম্পাদকঃ প্রমিতা চৌধুরী, সহ তথ্য ও প্রচার সম্পাদকঃ নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদকঃ মোঃ ইসমাইল, ব্লাড ও চিকিৎসা বিষয়ক সম্পাদকঃ তানিয়া আক্তার, মহিলা বিষয়ক সম্পাদকঃ তানজিনা আলম, কার্যনিবার্হী সদস্যঃ মাহাবুব এলাহি, আরিফা শেমা, ও রহিমা আক্তার মনি।