কাউখালীতে দরীদ্র পরিবার ও ছাত্র ছাত্রীদের সমাজ সেবা’র অনুদান

467

॥ কাউখালী প্রতিনিধি ॥

জাতীয় সমাজসেবা কল্যান পরিষদ কর্তৃক গরীব অসহায় ও দুঃস্থ পরিবারের ছাত্র ছাত্রীদের মাঝে এককালীন আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। শনিবার কাউখালী উপজেলা পরিষদ মিলনায়তনে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

কাউখালী উপজেলা নিবাহী অফিসার নাজমুন আরা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি ছিলেন কাউখালী উপজেলা চেয়ারম্যান মোঃ সামশু দোহা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ এশাদ সরকার,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান অংপুরু মারমা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ শাহাবুদ্দিন হোসাইন।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ঘাগড়া ইউপি চেয়ারম্যান মোঃ নাজিমউদ্দীন, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা, থানার প্রতি নিধি এসআই মোঃ ওয়াজেদ আলী, বিআরডিবি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন, কলমপতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইমাম উদ্দিন সহ উপজেলার বিভিন্ন এলাকা হতে আসা সুবিধা ভোগী ছাত্র ছাত্রী ও সুবিধা ভোগী পরিবারের সদস্য বৃন্দ।

উল্লেখ্য যে, বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ কতৃক কাউখালী উপজেলার চার ইউনিয়ন হতে গরীব অসহায় ও দুস্থ পরিবারের সদস্যদের একশত পচিশ জন কে প্রতি জনে তিন হাজার পাঁচশ টাকা করে এবং গরীব অসহায় ছাত্র ছাত্রীদের মোট একশত পচিশ জন কে প্রতি জন কে তিনহাজার পাচশত টাকা করে (নগদ) জীবন মান উন্নয়নের জন্য কাউখালী উপজেলা সমাজ সেবা কায্যালয়ের মাধ্যমে গতকাল শনিবার উপজেলা পরিষদ মিলনায়তন মোট দুইশত পন্চাশ জন কে এই নগদ অর্থ প্রদান করা হয় বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।