রাবিপ্রবিতে জিএসটি গুচ্ছ ভর্তি পরীক্ষা নিশ্চিতে পুলিশের বিশেষ উদ্যোগ

87

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জিএসটি গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সহজ ও নিরাপদ যাতায়াতের জন্য রাঙামাটি পুলিশ প্রশাসন বিশেষ উদ্যোগ নিয়েছে। স্থানীয় গণপরিবহন ও হোটেল মালিকদের নিয়ে সোমবার সকালে কোতয়ালী থানায় অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহেদুল ইসলাম।

এ সভায় কোতয়ালী থানার ওসি মোহাম্মদ আরিফুল আমিন, ওসি (তদন্ত) মো: আক্তার হোসেন, সাবেক জেলা পরিষদ সদস্য মনিরুজ্জামান মহসিন রানা, আবাসিক হোটেল মালিক নেয়াজ আহম্মদ, আসাদ, মো: মোস্তফা কামাল উদ্দিন, সিএনজি অটোরিকশা শ্রমিক নেতা বিভাস চাকমা, মিজানুর রহমান বাবু প্রমূখ।

এ সভার আবাসিক হোটেলগণ শিক্ষার্থী ও অভিভাবকদের সুবিধার্থে ২০ শতাংশ ডিসকাউন্ট দিতে সম্মত হয়। অটোরিকশা শ্রমিক নেতৃবৃন্দ শিক্ষার্থীদের কাছ থেকে কোন চালক যাতে বাড়তি ভাড়া না নেয় এবং শিক্ষার্থীদের নিরাপদে ও সঠিক সময়ে গন্তব্যে পৌঁছাতে সাহায্য করার বিষয়ে প্রত্যেক চালককে গাইড লাইন দেবেন বলে জানান।

উল্লেখ্য, আগামী ২২মে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জিএসটি গুচ্ছ পদ্ধতির পরীক্ষায় সারা দেশ থেকে ৮ হাজার ৮’শ ৫৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে।