বান্দরবানে এলজিইডি’র বাস্তবায়নাধীন প্রায় ১২কোটি টাকার উন্নয়ন কাজ উদ্বোধন

133

॥ বান্দরবান প্রতিনিধি ॥

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে বান্দরবানে ২টি উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শনিবার (১৭ জুন) সকালে শহরের কানাপাড়া এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭ কোটি ৭৭ লক্ষ ৫৩ হাজার টাকা ব্যয়ে কেবি রোড থেকে কানাপাড়া পর্যন্ত সাড়ে ৮ কিলোমিটার সড়কের নির্মান কাজ উদ্বোধন করেন। পরে মন্ত্রী রেইচা বাজার এলাকায় ৩ কোটি ৮২ লক্ষ ২৯হাজার টাকা ব্যয়ে ২য় তলা বিশিষ্ট রেইচা গ্রামীন বাজারের উদ্বোধন করেন।

উন্নয়ন কাজ উদ্বোধনশেষে রেইছা বাজারে সদর উপজেলার ৭শ দু:স্থ পরিবারের মাঝে ১০ কেজি হারে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সহকারী কমিশনার অরুপ কুমার সিংহ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার,অতিরিক্ত সহকারী পুলিশ সুপার মোজাফফর হোসেন,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন সরকারী দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প আর কেউ নেই। এ সরকার যত বারই ক্ষমতায় এসেছে দেশের উন্নয়ন হয়েছে বহুগুণে আর আগামীতেও দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ.লীগ সরকার প্রয়োজন বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।