ক্লীন ইমেজের মানুষ ছাড়া নেতা নির্বাচন করা হবে না: দীপংকর তালুকদার

143

॥ রাজস্থলী প্রতিনিধি ॥

খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কীত স্থায়ী কমিটির সভাপতি সংসদ দীপংকর তালুকদার এমপি, বলেছেন এখন থেকে ক্লীন ইমেজের মানুষ ছাড়া নেতা নির্বাচন করা হবে না। তিনি বলেন, দলের কর্মীরা দিনরাত পরিশ্রম করে দলকে পাহাড়ের মানুষের কাছে একটি গ্রহণযোগ্য দল হিসেবে গড়ে তুলেছে। গুটি কয়েক লোভি মানুষের কারণে এই ইমেজ নষ্ট করা যাবে না। তাই দুর্নাম থাকা নেতা এবং অনুপ্রবেশকারীদের বিষয়ে সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

রাজস্থলীতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমপি এই মন্তব্য করেন। দীর্ঘ ৮ বছর পর শনিবার (১৭ জুন) রাজস্থলীতে সেচ্ছা সেবক লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়।
উপজেলা হল রুমে অনুষ্ঠিত সম্মেলনের আগে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে উপজেলা বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে হলে এসে শেষ হয়। র‌্যালীতে উপজেলা ও ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীরা অংশ নেন।

পরে সকাল সাড়ে ১০ টার দিকে হলের মাঠে সমাবেত হয়ে সম্মেলনে যোগ দেন তারা। সম্মেলন উদ্বোধন করেন জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দীন। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জয়নুল তালুকদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিন্টু মারমা, জেলা দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা,বিউটি চোধুরী সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে দীর্ঘ ৮ বছর পর সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় সম্মেলনে আসা নেতাকর্মীদের মাঝে যেন আনন্দের বন্যা বইছে।

সম্মেলনে প্রধান অতিথি আরো বলেন, নতুন এ কমিটি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ আর আওয়ামী লীগ এর পাাশাপাশি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সারাদেশের নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহণ করছে। দলের মধ্যে কোন বিভেদ নয়, নতুন নতুন নেতৃত্ব সৃষ্টির মাধ্যমে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর নেতাকর্মীদের জাতির কল্যাণে কাজ করতে হবে।