জাতির পিতার প্রতি উন্নয়ন বোর্ড চেয়ারম্যানে শ্রদ্ধা নিবেদন

102

॥ স্টাফ রিপোর্টার ॥

দায়িত্ব গ্রহণের পর জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নব নিযুক্ত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রদূত সুপ্রদীপ চাকমা। বৃহস্পতিবার (৩ আগস্ট) তিনি একই দিনে সকালে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্বার্ঘ্য নিবেদনের পর বোর্ডের কর্মকর্তাদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে যান এবং পুস্পস্তবক অর্পণের মাধ্যমে তাঁর প্রতি বিন¤্র শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এসময় বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদনকালে চেয়ারম্যানের সাথে বোর্ডের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আলম চৌধুরী, সদস্য প্রশাসন ও সদস্য পরিকল্পনা মোঃ জসীম উদ্দিন, সদস্য বাস্তবায়ন মোহাম্মদ হারুন অর রশীদ উপস্থিত ছিলেন। এছাড়াও সফর সঙ্গী হিসেবে বোর্ডের খাগড়াছড়ি ইউনিটের নির্বাহী প্রকৌশলী মোঃ মুজিবুল আলম, উপ-পরিচালক মংছেনলাইন রাখাইন, রাঙামাটির নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, গবেষণা কর্মকর্তা কাইংওয়াই ম্রো, পার্বত্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রেজোয়ান খান, বাজেট ও অডিট অফিসার মোঃ নুরুজ্জামান, সহকারী প্রকৌশলী মোঃ খোরশেদ আলম, তথ্য অফিসার মিজ্ ডজী ত্রিপুরা, প্রশাসনিক কর্মকর্তা সাগর পালসহ বোর্ডের ঊর্দ্ধতন কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৭ জুলাই তিনি সচিব পদমর্যাদায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হিসেবে যোগদান করেন এবং পরদিনই কর্মকর্তা কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।