আজ ওবায়দুল কাদেরকে গণসংবর্ধনা দিবে রাঙামাটি আওয়ামী লীগ

482

 

p-9
॥ মঈন উদ্দীন বাপ্পী ॥

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে আজ গণ সংবর্ধনা দিবে রাঙামাটি জেলা আওয়ামীলীগ। রাঙামাটি পৌরসভা প্রাঙ্গনে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ওবায়দুল কাদের খাগাড়াছড়ি হয়ে রাঙামাটি পৌঁছেন। তার সফর সঙ্গী হিসেবে আছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীমও।কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর এটি ওবায়দুল কাদের’র প্রথম পার্বত্য চট্টগ্রাম সফর।

এদিকে এ সফরকে কেন্দ্র করে রাঙামাটি জেলা আওয়ামীলীগ ঝাকঝমক ভাবে গণ সংবর্ধনার আয়োজন করে। সংবর্ধনাকে সফল করতে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনগুলো ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। ওবায়দুল কাদেরকে স্বাগত জানিয়ে রাঙামাটি শহর ও আশে পাশের এলাকায় তোরণ নির্মান এবং শহরে কেন্দ্রীয় এ নেতাকে শুভেচ্ছা জানিয়ে পোষ্টারিং করেছে। সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে উৎসবের আমেজ বিরাজ করছে দলীয় নেতা-কর্মীদের মাঝে। সকাল ৯টায় রাঙামাটি পৌরসভা চত্তরে এই সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মোঃ মুছা মাতব্বর জানান, দলের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দিতে জেলা আওয়ামীলীগ যাবতীয় প্রস্তুতি শেষ করেছে। সংবর্ধনা অনুষ্ঠানে দলীয় নেতা-কর্মী এবং লোকে-লোকারণ্যে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গন মিলন-মেলায় পরিনত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।