উন্নয়ন বোর্ড চেয়ারম্যানের সাথে পাবলিক কলেজের শিক্ষকদের সৌজন্য সাক্ষাৎ

748

|| স্টাফ রিপোর্টার ||

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করেছে রাঙামাটি পাবলিক কলেজ পরিবার। বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে রাঙামাটি শহরের পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয়ে চেয়ারম্যানের সাথে তার কক্ষে সৌজন্য সাক্ষাৎ হয়।

সাক্ষাৎকালে রাঙামাটি পাবলিক কলেজের পক্ষ থেকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং কলেজের কার্যক্রম ও কর্ম পরিচালনা নিয়ে বিস্তারিত তুলে ধরা হয়। নিখিল কুমার চাকমা রাঙামাটি পাবলিক কলেজের নির্বাহী কমিটির একজন সদস্য। এসময় চেয়ারম্যান নিখিল কুমার চাকমা কলেজের বন্ধ হয়ে যাওয়া স্থায়ী ভবনের নির্মান কাজ সংশ্লিষ্ট সকলের সাথে আলোচনা করে পুনরায় শুরু করার ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এছাড়াও তিনি আরো আশ্বস্ত করেন যে, তিনি কলেজটির সূচনালগ্ন থেকে পাশে ছিলেন এবং ভবিষ্যতেও কলেজের পাশে থাকবেন। সাক্ষাৎকালে রাঙামাটি পাবলিক কলেজের নেতৃত্ব দেন অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবীর এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রভাষক আদনান পাশা সুজা, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ আবু কাউছার, পৌরনীতি ও সুশাসন বিভাগের প্রভাষক রেখসনা খানম, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক রহিমা ইয়াছমিন, অর্থনীতি বিভাগের প্রভাষক শর্মী চাকমা, ইতিহাস বিভাগের প্রভাষক মুকুল কান্তি ত্রিপুরা, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক পারিকা চাকমা, ইংরেজি বিভাগের (খন্ডকালীন) প্রভাষক ফারজানা রসুল প্রমূখ।

উল্লেখ্য, গত ৬ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. অলিউর রহমানের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ২ বছর মেয়াদে নিখিল কুমার চাকমাকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান পদে নিয়োগ দেওয়া হয়। দীর্ঘদিন চেয়ারম্যান পদ শূন্য থাকার পর অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নিখিল কুমার চাকমা চেয়ারম্যান হিসেবে সোমবার ১২ জুলাই নিজ কর্মস্থলে যোগদান করেন। এছাড়াও তিনি ইতিপূর্বে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবেও কর্মরত ছিলেন।