কাউখালীতে কন্যা হত্যা মামলায় সৎ মা আটক

88

॥ কাউখালী প্রতিনিধি ॥
কাউখালী উপজেলার ঘাগড়া বাজার এলাকায় শিশু কন্যা হত্যা মামলায় পলাতক আসামী সৎ মাকে কাউখালী থানা পুলিশ চট্টগ্রাম হতে আটক করেছে। সোমবার রাতে তাকে আটক করা হয়। কাউখালী থানার মামলা সুত্রে জানা গেছে, উপজেলার ৩নং ঘাগড়া বাজার এলাকায় গত ১৬ সেপ্টেম্বর/২০ খ্রিঃ বাবলু দেওয়ানজি দোকানদারের মেয়ে মুনি দেওয়ানজি (৯) নিজ বাসায় রহস্যজনক ভাবে নিহত হয়।

সেদিন তার লাশ গোপনে তার পিতা নিজ গ্রামের বাড়ি বোয়াঁল খালী নিয়ে গিয়ে পারিবারিক শ্বশানে রাত্রে দাহ করেন। পরে রাউজা বসবাস করা মনির নানী লক্ষি দে পত্রিকার সংবাদের মাধ্যমে জানতে পেরে ৩জনকে আসামী করে মনির পিতা বাবলু দেওয়ানজি(৫০),তার চাচা সন্তোষ দেওয়ানজি(৩৭) প্রিয়তোষ দেওয়ানজি(৪২) আসামী করে কাউখালী থানায় মনি হত্যা মামলা দায়ের করেন। কাউখালী থানার মামলা নং ১১,তারিখ ২৮.০৯.২০২০ খ্রিঃ। মামলার আইও এসআই মোঃ সুদিপ্ত রেজা।

কাউখালী থানা পুলিশ মামলার ২নং আসামীকে ঘটনার কয়েক দিন পরে গোপন সংবাদের ভিত্তিতে ঘাগড়া হতে আটক করেন। বর্তমানে সে রাঙামাটি জেলা করাঘারে আছেন। অন্যদিকে পুলিশি তদন্তে প্রাপ্ত তথ্য মোতাবেক নিহত মনির সৎ মা জোসনা দেওয়ানজি(২৮) ঘটনার দিন সকাল বেলা ঘাগড়া বাজার নিজ বাড়ি হতে তার দেড় বছরের শিশু কন্যাকে সংগে নিয়ে পালিয়ে যায়।

কাউখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতেএসআই মোঃ সুদিপ্ত রেজার নেতৃত্বে সংগীয় ফোর্স নিয়ে গতকাল সোমবার রাত্রে চট্টগ্রামের উত্তর কাট্টলী বড় বোনের ভাড়া বাসা হতে তাকে আটক করে নিয়ে আসেন। তাকে পরদিন মংগলবার রাঙামাটি জেলা ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে বলে কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদ উল্লা পিপিএম নিশ্চিত করেন এবং অন্য আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছেন বলে তিনি জানান।