কাউখালীতে ভয় দেখিয়ে ছাত্রী ধর্ষনের অভিযোগ আটক -১

372

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালী উপজেলার স্কুল পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগে কাউখালী থানা করা এক মামলার পর থানা পুলিশ অভিযুক্ত ধর্ষক আটক করেছে। বৃহস্পতিবার সকালে তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।
কাউখালী থানার মামলার এজাহার সুত্রে জানা যায় উপজেলার কচুখালী এলাকার এক চা দোকানদারের মেয়ে হাইস্কুলে ১০ম শ্রেণিতে পড়–য়া মেয়ে তার বাবার দোকানের পাশে ধর্ষণ করা হয়।

অভিযুক্ত থিংথিং ফানিচার দোকানে কাজ করা মোঃনাছির(৩০) পিতা মৃত,আবুল কালাম,সাং রাজাপাড়া, বেতমোড়(জমমাদদর বাড়ি) থানা -মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর বর্তমান কাউখালী উপজেলার আর্মি ক্যামপের পাশে পিসি রুহুল আমিনের ভাড়াটিয়। গত কিছু দিন পুবে ফানিচার মিস্ত্রী নাছির ভিকটিমকে প্রেম করার পরসতাব দিলে মেয়ে ফিরিয়ে দিলে নাছির ভিকটিমের মোবাইল নমবার নিয়ে তাকে মোবাইল ফোনে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে গত১৫জুলাই রাতে নাছির ভিকটিমকে মোবাইলে ভয়ভীতি দেখিয়ে থিংথিংএর ফানিচার দোকানে ডেকে এনে জোর করে ধর্ষন করেন।

এভাবে দিঘদিন যাবত বিবাদী মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ধষণ করে আসছিল। মেয়েটি বিষয়টি তার মাকে জানালে তার মা ওইদিন রাতে কাউখালী থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নাছিরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পরে থানা মামলা নিয়ে তার পরদিন সকাল ১০টার সময় বিবাদী নাছির কে কাউখালী থানার ভারপ্রাপ্ত করমকরতা মোঃশহিদুল্যা পিপিএমের নেতৃতে সংগীয় ফোস নিয়ে কচুখালী থিংথিং ফানিচার দোকান থেকে তাকে আটক করেন। এব্যাপারে কাউখালী থানায় মামলা হয়। মামলা নং ২,তারিখ ১৮.০৮.২০২১ইং আইও এসআই তোফাজজল হোসেন। পরে আটক নাছির কে (বৃহস্পতিবার) রাংগামাটি জেলা ম্যাজিসটেট আদালতে প্রেরন করা হয়।