কাউখালী থেকে অপহৃত দুই স্কুলছাত্রী মাদারীপুর হতে উদ্ধার আটক-১

375

॥ কাউখালী প্রতিনিধি ॥

রাঙামাটির কাউখালী হতে অপহৃত দুই স্কুল ছাত্রীকে মাদারীপুর হতে উদ্ধার করেছে কাউখালী থানা পুলিশ। এ সময় অপহরণকারী রাজমিস্ত্রি অমিয় বরকেও আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারী) তাদের কাউখালী আনা হয়।

কাউখালী থানার এজাহার সুত্রে জানা যায়, গত ১৫জানুয়ারী ভোর রাত্রে কাউখালীর রাঙীপাড়া দুই স্কল ছাত্রীকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায় জনৈক রাজমিস্ত্রিী অমিয় বর। দুই স্কুল ছাত্রী পরস্পর চাচাত বোন এবং দুইজনই মুসলিম। কিন্তু অপহরণকারী অমিয় বর হিন্দু। অপহরণের পর কৌশলে সে মেয়ে দুটিকে তার গ্রামের বাড়ি মাদারীপুর রাজৈর থানা দিঘীরপাড় (গনেশ পাগলের বাড়ি) নিয়ে গিয়ে আটকে রাখে।

১৬ জানুয়ারি সকালে দুই স্কল ছাত্রীর কোনো হদিস না পেয়ে পরিবারের সদস্যরা কাউখালী থানায় জিডি করেন। জিডি নং-৬২০,তাং ১৫.০১.২২ইং। কাউখালী থানা পুলিশ জিডিতে উল্লেখিত সন্দেহভাজনের নাম ঠিকানা জানতে উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দুই মেয়ের অভিভাবকদের নিয়ে মাদারীপুর পৌঁছে এবং সেখানে রাজৈর থানা পুিলশের সহযোগিতায় দুই স্কুলছাত্রীকে উদ্ধারের পাশাপাশি অমিয় বর কে আটক করে কাউখালী থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে মেয়েটির মা বাদি হয়ে অমিয় বরসহ মোট ৬ জনকে বিবাদি করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। মামলা নং ৩, তাং ২০.০১.২২ ইং আইও এসআই মো. ওসমান। মামলার বিবাদিরা হলোঃ (১)অমিয় বর(২০) পিতা, অমল বর, (২) হৃদয় সরকার(২০), পিতা, দেবু সরকার, (৩) বিশ^জিত সরকার(৩১), পিতা, সুখদেব সরকার, (৪)চারু সরকার(৪২),স্বামী, বকুল সরকার, (৫)বকুল সরকার(৫০)পিতা, কালু সরকার ও (৬) সুখদেব সরকার(৫৫)পিতা, মৃত, আদিত্য সরকার সর্ব সাং দিঘীর পাড়, (গনেশ পাগলের বাড়ি) কদম বাড়ি,টেকের হাট,সর্ব থানা -রাজৈর, জেলা -মাদারীপুর।

উদ্বারকৃত দুই স্কুল ছাত্রীকে পুলিশ রাঙামাটি জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তাদের পিতা মাতার হেফাজতে দেন। এ দিকে অভিযুক্তকেও বৃহস্পতিবার রাঙামাটি জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করা হয় বলে কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম শহিদুল ইসলাম জানান।