কাপ্তাইয়ের শিশু অপহরণ মামলার আসামী সাতকানিয়া থেকে আটক

364
॥ কাপ্তাই প্রতিনিধি ॥
দীর্ঘ চেষ্টার পর কাপ্তাই থানার আরেকটি সফল অভিযানে শিশু অপহরণ মামলার পলাতক আসামী মুছাকে শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩টায় চট্টগ্রাম জেলাধীন সাতকানিয়া উপজেলা থেকে আটক করা হয়েছে।
কাপ্তাই থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদ পেয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দীনের দিক-নির্দেশনায় থানার এসআই মোঃ শওকত ওসমানের নেতৃত্বে সঙ্গীয় অফিসার, ফোর্সসহ নারী ও শিশু অপহরণ মামলার আসামী মোঃ মুছাকে (২৩) শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩ টায় চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সাতকানিয়া পৌরসভা এলাকা থেকে আটক করে কাপ্তাই থানায় নিয়ে আসে এবং একই সাথে আসামীর সঙ্গে থাকা ভিকটিমকেও উদ্ধার করা হয়।
কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন জানান, গত ২৯ সেপ্টেম্বর কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের লকগেইট এলাকা থেকে জেটিঘাট এলাকার ১৬ বছরের এক শিশুকে অপহরণ করে কাপ্তাই ব্রিকফিল্ড এলাকার মোঃ মুছা। গত ২ অক্টোবর অপহৃত শিশুটির বাবা বাদী হয়ে কাপ্তাই থানায় একটি মামলা দায়ের করেন। এরপর হতে শিশুটিকে উদ্ধারে পুলিশ নানামুখী তৎপরতা চালায়। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে কাপ্তাই থানা পুলিশের সদস্যরা আসামী এবং অপহৃত শিশুটিকে শুক্রবার দিবাগত রাত ৩ টায় সাতকানিয়া থেকে উদ্ধার করে। আটককৃত আসামীকে শুক্রবারই রাঙামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে বলে ওসি জানান।