কাপ্তাই থানার অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ কুখ্যাত মাদক ব্যাবসায়ী আটক

427

|| কাপ্তাই প্রতিনিধি ||

কাপ্তাই থানা পুলিশের অভিযানে চন্দ্রঘোনা ইউনিয়নের মিশন খিয়াং পাড়া থেকে গত শুক্রবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯ পিচ ইয়াবা ও ১৮ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ কুখ্যাত মাদকব্যবসায়ী কাজল বেগম (কাজলী) এবং খুচরা মাদক ব্যবসায়ী জামাল উদ্দীন কে মাদকসেবনরত অবস্থায় ৪ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যে সর্বমোট আনুমানিক মুল্য ৯ হাজার ৩শত টাকা।

কাপ্তাই থানা সূত্রে জানা যায়, থানা অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীনের সার্বিক দিক-নির্দেশনায় এসআই কাজী গোলাম মহিউদ্দীন, সঙ্গীয় এসআই মোঃ ইখতিয়ার হোসেন, এএসআই জাহেদুল ইসলাম, এএসআই মোঃ সারোয়ার হোসাইন সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিশন এলাকার খিয়াং পাড়া থেকে দুর্ধর্ষ মাদকব্যবসায়ী কাজলীর চা দোকান কাম বসতঘর থেকে উল্লেখিত মাদকদ্রব্য সহ তাদের আটক করা হয়।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন জানান, আটককৃত মাদক ব্যবসায়ী কাজলী বেগম মিশন এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে যুব সমাজ ধ্বংস করে আসছে এবং কাপ্তাই থানা পুলিশ দীর্ঘদিন তাকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করার প্রচেস্টা চালিয়ে অবশেষে আটক করতে সক্ষম হয়। এদিকে কুখ্যাত মাদক ব্যবসায়ী কাজলী বেগমকে আটক করা মিশন এর সুধীমহল কাপ্তাই থানাকে ধন্যবাদ জানিয়েছে। এবং তাকে গ্রেফতার করায় এলাকায় সস্তি ফিরে এসেছে। এদিকে তার বিরুদ্ধে কাপ্তাই থানায় নিয়মিত মামলা রুজু করে শনিবার সকালে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য, মাদক ব্যবসায়ী কাজলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।