জুরাছড়িতে জাতীয় শোক দিবস পালন

456

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

জুরাছড়িতে উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে  ১৫ই আগস্ট  এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহদাৎ বার্ষিকী উদযাপন করা হয়েছে । মঙ্গলবার সকালে এ দিবস উপলক্ষ্যে উপজেলা পরিষদ থেকে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালিটি উজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলার বিশ্রামাগার মিলনায়তনে গিয়ে শেষ হয়।

র‌্যালী পরবর্তী উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রবর্তক চাকমার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি সুমতি বিকাশ দেওয়ানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য বনবিহারী চাকমা, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চারু বিকাশ চাকমা, সহ-সভাপতি চিরঞ্জীব চাকমা, সহ- সভাপতি মেঘবর্ন চাকমা,   উপজেলা মহিলা আওয়ামীলীগের নেতৃ কলপিতা চাকমা, মিতা চাকমা, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিকো চাকমা, সাধারন সম্পাদক ধনবিকাশ চাকমা, ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জ্ঞানমিত্র চাকমাসহ অংগসংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রমোদ কান্তি চাকমা।

এ সময় জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা বক্তব্যকালে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল নেতৃবৃন্দকে  নৌকাকে ভোট দিয়ে এবং দলকে আবারে উন্নয়ন কাজে এগিয়ে যাওয়ার সহযোগীতা প্রদানের জন্য আহবান জানান। দলের নেতৃবৃন্দরা জানান, জাতীয় শোক দিবস উপলক্ষে আজ বিহারে প্রদীপ প্রজ্জলন করা হবে। এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যগে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।