ধর্ষকদের শাস্তির দাবিতে রাঙামাটি ছাত্রলীগের আলোক প্রজ্জলন

32

॥ শহিদুল ইসলাম হৃদয় ॥
নোয়াখালীর নারী নির্যাতনের ঘটনা সহ সকল ধর্ষণ নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত ও পৃষ্টপোষকদের দ্রুত গ্রেফতার পূর্বক বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে আলোক প্রজ্জ্বলণ করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় শহরের পুরাতন বাস স্টেশনস্থ দোয়েল চত্বর প্রাঙ্গণে আলোক প্রজ্জ্বলণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া আক্তার, সাধারণ সম্পাদক লেখিকা চাকমা, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন টিপু, প্রচার সম্পাদক মুন্না দে, আইন বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম রাজু, সহ-সম্পাদক শাকিল আহম্মেদ, আনোয়ার হোসেন কায়ছার, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ফাতেমা তুজ জোহরা রেশমি, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী রকিসহ রাঙামাটি জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন বলেন, রাঙামাটি জেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট উদাত্ত আহ্বান জানিয়ে বলতে চাই, দেশে ধর্ষণ ও নারী নির্যাতনের সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করা হোক। ধর্ষক যে দলেরই হোক না কেন আমরা তাদের কঠোর শাস্তি এই বাংলার মাটিতে দেখতে চাই। আজ আমরা আঁধারের বিরুদ্ধে প্রদীপ জ্বালিয়ে সরকার ও প্রশাসনের কাছে এ দাবি জানাচ্ছি।