নানিয়ারচরে আনসার-ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

461

।। নানিয়ারচর প্রতিনিধি ।।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা আনসার ভিডিপি কার্যালয়। মঙ্গলবার (২৪ই আগস্ট) সকালে উপজেলার ঘিলাছড়ি, বগাছড়ি এবং ইসলামপুর এলাকায় খাদ্য সহায়তা বিতরণ করেন, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার আনোয়ার জাহেদ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীন ও উপ-মহাপরিচালক মোঃ শাহবুদ্দিন (চট্টগ্রাম রেঞ্জ) এর নির্দেশনায় ও রাঙামাটি জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল মোন্তাকিম এর তত্ত্বাবধানে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আনোয়ার জাহেদ এসব খাদ্য সহায়তার অংশ হিসেবে ৬০জন আনসার ভিডিপি সদস্যের মাঝে চাল, ডাল, আলু, তৈল, পেয়াঁজ ও একটি করে মাস্ক বিতরণ করে।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বুড়িঘাট ইউনিয়নের ২নং ইউপি সদস্য মোঃ নুরুল ইসলাম, হিল আনসার পিসি আব্দুল আজিজ, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার মোঃ খোরশেদ আলম, দলনেতা কামরুল ইসলাম ও দলনেত্রী নাছিমা বেগম প্রমূখ। উল্লেখ্য, নানিয়ারচর উপজেলায় ৩০০জন হিল আনসার এবং ৯টি প্লাটুনে মোট ৩০০জন স্বেচ্ছাসেবী ভিডিপি রয়েছে।