নানিয়ারচরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

323

॥ গোলাম মোস্তফা ॥
শীতের শুরুতেই প্রত্যন্ত অঞ্চল রাঙামাটি পার্বত্য জেলার নানিয়ারচর উপজেলায় স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন তারুণ্যর স্বপ্ন ফাউন্ডেশন এর সহযোগিতায় স্বপ্নবুনন নানিয়ারচর শাখার সার্বিক ব্যবস্থাপনায় পাহাড়ের অসহায়, গরিব, দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর ) সকাল ১১.৩০ মিনিটে নানিয়ারচর উপজেলা পরিষদ হল রুমে নানিয়ারচর উপজেলার ১৫০ জন দুঃস্থদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে শীতবস্ত্র বিতরণ করে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি।

আয়োজনে সত্যিকার অর্থে দুঃস্থ এমন লোকদের খুঁজে নিতে পাড়ায় পাড়ায় গিয়ে দুঃস্থদের তালিকা প্রণয়ন করে শীতের শুরুতেই সবার আগে শীতবস্ত্র বিতরণ করে সার্বিক ব্যবস্থাপনায় থাকা স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতামূলক সংগঠন টিম স্বপ্নবুনন (নানিয়ারচর উপজেলা শাখা)।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তারুণ্যর স্বপ্ন ফাউন্ডেশন সভাপতি জিয়াছ কামাল শুভ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান নূর জামান হাওলাদার,নানিয়ারচর থানার এসআই রওশন জামান,নানিয়ারচর ইউনিয়ন পরিষদের সদস্য প্রিয়তোষ দত্তসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে হাসান মাহতাব এর সঞ্চালনায় তারুণ্যর স্বপ্ন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন। এছাড়াও স্বপ্নবুনন নানিয়ারচর উপজেলা শাখা থেকে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, স্বপ্নবুনন প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান একে.এম মুন্না তালুকদার, স্বপ্নবুনন’র পরিচালক ও প্রকৌশলী নাজিমুল ইসলাম সেতু, রাঙামাটি সদর উপজেলার স্বপ্নবুনন আহ্বায়ক মোঃ আলী আশরাফ, সদস্য সচিব মোঃ ছালেহ, নানিয়ারচর শাখার আহ্বায়ক মোঃ সোহেল মৃদা প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা বলেন, শীতের শুরুতেই দূর্গম নানিয়ারচর উপজেলার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করায় তারুণ্যর স্বপ্ন ফাউন্ডেশন ও স্বপ্নবুননকে ধন্যবাদ জানান এবং তাদের সামাজিক যে কোন কাজের জন্য পাশে থাকবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বক্তব্য শেষে তারুণ্যর স্বপ্ন ফাউন্ডেশন ও স্বপ্নবুনন সংগঠনের মাঝে প্রধান অতিথির মাধ্যমে তাদের নিজ নিজ সংগঠনের ক্রেস্ট প্রদান করে এবং দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ প্রক্রিয়া সম্পন্ন করা হয়।