পলওয়েল মার্কেট শেয়ার হোল্ডার ৪০ ভাগ লভ্যাংশ ঘোষণা: মার্কেটটিকে আরও লাভজনক করতে আইজিপির আহবান

870
নব নির্বাচিত ম্যানেজিং ডিরেক্টর মোঃ মইনুর রহমান চৌধুরীকে সম্মাননা স্বারক তুলে দিচ্ছেন আইজিপি এ কে এম শহীদুল হক
নব নির্বাচিত ম্যানেজিং ডিরেক্টর মোঃ মইনুর রহমান চৌধুরীকে সম্মাননা স্বারক তুলে দিচ্ছেন আইজিপি এ কে এম শহীদুল হক

ঢাকা ব্যুরো- ২৭ নভেম্বর, দৈনিক রাঙামাটি: মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ও পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লি. (পলওয়েল) মার্কেটের নবনির্বচিত চেয়ারম্যান এ কে এম শহীদুল হক পলওয়েল মার্কেটকে আরও লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার জন্য নবনির্বাচিত কমিটির প্রতি আহবান জানিয়েছেন। গত কাল শনিবার রাজারবাগ পুলিশ অডিটরিয়ামে আইজিপি পলওয়েল এর ২০১৪-’১৫ অর্থবছরের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ আহবান জানান।

এ কে এম শহীদুল হক বলেন, পলওয়েল’র বিনিয়োগ আরও বাড়াতে হবে। বিনিয়োগ বৃদ্ধির মাধ্যমে প্রতিষ্ঠানটির আয় আরও বাড়াতে হবে। তিনি এ সমবায়ী প্রতিষ্ঠানটিকে নতুন উচ্চতায় এগিয়ে নেওয়ার জন্য পরিচালকবৃন্দ, শেয়ার হোল্ডার ও পুলিশ কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান। সভায় ২০১৪-১৫ অর্থ বছরের জন্য ৪০ ভাগ লভ্যাংশ ঘোষণা করা হয়। ধারাবহিকভাবে গত কয়েক বছর ধরে ৪০ ভাগ লভ্যাংশ দেওয়ায় সভায় উপস্থিত শেয়ার হোল্ডারগণ সন্তোষ প্রকাশ করেন।

সভায় অতিরিক্ত আইজিপি (প্রশাসন) ও পলওয়েল’র ম্যানেজিং ডিরেক্টর মোঃ মোখলেসুর রহমান ২০১৪-১৫ অর্থ বছরের প্রতিবেদন তুলে ধরেন। পরে পলওয়েল বোর্ড অব ডিরেক্টর্স-এর নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে পুলিশ প্রধান এ কে এম শহীদুল হক চেয়াম্যান, অতিরিক্ত আইজিপি (ফাইন্যান্স) ফাতেমা বেগম ভাইস চেয়ারম্যান, অতিরিক্ত আইজিপি (এইচআরএন্ডপি) মোঃ মইনুর রহমান চৌধুরী ম্যানেজিং ডিরেক্টর নির্বাচিত হয়েছেন।

ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া, ডিএমপির যুগ্ম কমিশনার মোঃ আমিনুল ইসলাম, পুলিশ হেডকোয়ার্টাসের অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম, ডিএমপির উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম, এআইজি (পিএন্ডআর) শামীমা বেগম এবং অবসরপ্রাপ্ত পুলিশ সুপার এম এম আফসার উদ্দিন ডিরেক্টর নির্বাচিত হয়েছেন। সভায় সাবেক ও বর্তমান ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং শেয়ার হোল্ডারবৃন্দ উপস্থিত ছিলেন।