প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় বিএনপি নেতা আলালের বিরুদ্ধে রাঙামাটিতে মামলা

909

॥ স্টাফ রিপোর্টার ॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম সচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ ৩টি অনলাইন পোর্টালের বিরুদ্ধে রাঙামাটিতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাসেল চৌধুরী।

শনিবার সকালে রাঙামাটি কোতয়ালী থানায় মামলাটি করেন তিনি।

এ বিষয়ে মামলার বাদি রাসেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সম্পর্কে বিএনপির যুগ্ম সচিব মোয়াজ্জেম হোসেন আলাল যে বক্তব্য দিয়েছেন এবং সামাজিক মাধ্যমে প্রচার করেছে যা মানহানিকর, দেশের ভাবমূর্তি ও দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করেছে এবং দেশের বাহিরে মাননীয় প্রধান মন্ত্রীর মান ক্ষুন্ন করেছে। যা উষ্কানিমূলক, ধর্মীয় অনূভূতিতে আঘাত এবং দাঙ্গা লাগানো ও আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর যে বক্তব্য দিয়েছে। তা বাংলােিদশ আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে তাই একজন আওয়ামীলীগের কর্মী হিসেবে দলকে ভালবাসি বিধায় তার দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে আমি এই মামলা করেছি। তিনি দেশের প্রচলিত আইনে মোয়াজ্জেম হোসেন আলালের সর্বোচ্চ শাস্তির দাবী জানান।

অপরদিকে ঘটনাটির নিন্দা জানিয়ে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর বলেন, মোয়াজ্জেম হোসেন আলাল আমাদের প্রাণ প্রিয় নেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেছে আমি তা প্রত্যাহার করার আহ্বান জানাচ্ছি। এর পাশাপাশি আমার রাঙামাটি জেলাসহ বাংলাদেশের সকল জেলাতে তার বিরুদ্ধে মানহানি মামলা করতে সকল নেতাকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী ও ভারতের প্রধান মন্ত্রীকে নিয়ে মোয়াজ্জেম হোসেন আলাল যে কুরুচীপূর্ণ বক্তব্য দিয়েছে তার মত একজন রাজনীতিবিদের কাছে আমরা এটা আশা করিনি। এর মাধ্যমে বিএনপি রাজনৈতিক দেউলিয়াপনা বোঝা যাচ্ছে। বিএনপির কোন জনসমর্থন নেই এর পাশাপাশি সামনে তাদের হেও প্রতিপন্নতা তার বক্তব্যের মাধ্যমে প্রকাশিত হয়েছে। আমি মোয়াজ্জেম হোসেন আলালের বিরেুদ্ধে সকলকে প্রতিবাদ করার আহ্বান জানাচ্ছি।