বরকলে অসহায়দের হাতে নগদ অর্থ ও ত্রাণ তুলে দিলেন দিপংকর তালুকদার এমপি

101

|| ইকবাল হোসেন ||

রাঙামাটির বরকল উপজেলার ৪টি ইউনিয়নে ৬০০ পরিবারের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছ। সোমবার সকালে প্রথমে ভুষনছড়াতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ৫০০ টাকা করে মোট ৪৮০ পরিবারকে নগদ অর্থ ও উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ত্রাণ সামগ্রী তুলে দেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এরপর বরকল উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ৩নং আইমাছড়া ইউনিয়নে, এরপর ২নং বরকল ইউনিয়নে এবং শেষে ১নং সুভলং ইউনিয়নে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

215664411_499129874513929_810894530439068223_n

এসময় আরো উপস্থিত ছিলেন রাঙামাটি আঞ্চলিক পরিষদের সদস্য এবং জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী কামাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতাব্বর,যুগ্ন সাধারন সম্পাদক সন্তোষ কুমার চাকমা,জেলা পরিষদের সদস্য সবির কুমার চাকমা, উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মনির, বরকল উপজেলা চেয়ারম্যান বিধান চাকমা,বরকল উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল রানা,বরকল থানা অফিসার ইনচার্জ কাজী জসিম উদ্দিনসহ আওয়ামিলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সকল ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।